বিনোদন জগতে নিজেকে কখন এভাবে দেখতে হবে ভাবিনি !

বিনোদন জগতে নিজেকে কখন এভাবে দেখতে হবে ভাবিনি !

বিনোদন জগতে বরাবরই একটু বিতর্কে থাকা হয় উনার। এবারও একটূ অন্যরকম কান্ড তাই । একটা কাঁচি নিয়ে চুলগুলোকে কচকচ করে কাটা হবে এখন। কথায় আছে, বিপদে পড়লে বাঘেও নাকি ঘাস খায়। করোনাকালের এই লকডাউনে বাড়িতে বসে বসে মানুষ কত কিছুই না করছে! এদিকে বলিউড তারকারাও এখন সাধারণ মানুষের মতো বাসন মাজছেন, রান্না করছেন, বাড়িঘরের নানান কাজ করছেন।

এমনকি চুল কাটতেও বেশ পাকা হয়ে উঠেছেন তাঁরা। প্রিয়জনের হেয়ারস্টাইলিংয়ের দায়িত্ব নিয়ে নিয়েছেন অনেক বিটাউন তারকা। এই যেমন কিছুদিন আগেই বিরাট কোহলির চুল কেটে দিলেন আনুশকা। কিন্তু এ ক্ষেত্রে বলিউড অভিনেত্রী রাধিকা আরও একটু ব্যতিক্রমী। নিজেই নিজের চুল কেটে ফেললেন তিনি।

রাধিকা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ আমি আমার স্বাস্থ্যবান আর লম্বা চুল সত্যিই ভালোবাসি। কিন্তু এখন এগুলোকে বিদায় বলার সময় চলে এসেছে।’এই দেখুন, আমার ছোট ছোট চুল। মাথা তো নয়, মনে হচ্ছে মাশরুমগাছ।’

বলিউড তারকাদের সাধারণত নিজস্ব হেয়ারস্টাইলিস্ট থাকে। তাঁদের পরামর্শমতো চলেন তাঁরা। কিন্তু রাধিকা এবার নিজেই নিজের চুল কেটে ফেললেন। অবশ্য মন্তব্যের ঘরে সবাই জানিয়েছেন, এই হেয়ারকাটে বেশ মানিয়েছে রাধিকাকে। রাধিকা নিজেও তাঁর নতুন হেয়ারস্টাইল নিয়ে বেশ সন্তুষ্ট।

রাধিকা আপ্টে ১৯৮৫ সালের ৭ সেপ্টেম্বর তামিলনাড়ুর ভেলোরেতে জন্মগ্রহণ করেন। বাবা-মা দু’জনেই পুণের নাম করা চিকিৎসক। রাধিকা অত্যন্ত সম্ভ্রান্ত পরিবারের মেয়ে।

রাধিকা নিজেও ভীষণ মেধাবী ছিলেন। পুণের ফার্গুসন কলেজ থেকে অর্থনীতি এবং অঙ্ক নিয়ে স্নাতন হন তিনি।পুণেতেই তাঁর বেড়ে ওঠা। অভিনয়-এর পাশাপাশি পড়াশোনা এবং নাচেও তিনি সমান পারদর্শী। আট বছর ধরে রোহিণী ভাটের কাছে তিনি কত্থক শিখেছেন।

২০০৯ সালে প্রথম ‘ঘো মালা আসলা হাভা’ নামে একটি মরাঠি কমেডি ফিল্মে সুযোগ পান। তারপর ‘শোর ইন দ্য সিটি’, ‘রক্তচরিত্র’, ‘আই অ্যাম’-এ অভিনয় করেন তিনি।

এছাড়া অন্তহীন , মাঝি , তাছাড়া তিনি সুজয় ঘোষ এর একটি ছোট ডকুমেন্টারী অহল্যা তে অভিনয় করে বিনোদন জগতে সুনাম অর্জন করেন।

 ২০১১ সালে লন্ডনেই তাঁর স্বামী মিউজিসিয়ান বেনেডিক্ট ট্রেলরের সঙ্গে পরিচয়। বেনেডিক্টের সঙ্গে ডিসট্যান্ট রিলেশনশিপে রয়েছেন রাধিকা। ২০১৩ সালে বিয়ে করেন তাঁরা।

রাধিকা এখন যুক্তরাজ্যের লন্ডনে আছেন। করোনার কারণে তিনিও গৃহবন্দী। সংগীতশিল্পী স্বামী বেনেডিক্ট টেলরের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন রাধিকা। লকডাউন বেশ উপভোগ করছেন তিনি। বই পড়ে, প্রিয় ওয়েব সিরিজ দেখে সময় কাটছে রাধিকার।

সুত্রঃ প্রথম আলো

ধন্যবাদ, আমাদের সাথে থাকার জন্য। বিনোদন জগতে আরও কি ঘটছে তা জানতে আমাদের পাশেই থাকবেন আশাকরি।

This Post Has One Comment

Leave a Reply