বিনোদন জগতঃ লকডাউনে মনে হয়েছে যে আমাদের বিয়ে বিচ্ছেদ প্রয়োজন

বিনোদন জগতঃ লকডাউনে মনে হয়েছে যে আমাদের বিয়ে বিচ্ছেদ প্রয়োজন

আমি তাকে আইনি নোটিশ পাঠিয়েছি, কিন্তু তিনি এখনো কোন উত্তর আসেনি।বললেন বিনোদন জগতের অন্যতম অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী। দশ বছর ধরে নিজেদের দাম্পত্য জীবনে টানাপড়েন চলছে বলে জানিয়েছেন তিনি।

ভারতের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর কাছে ‘বিয়ে বিচ্ছেদ’ চেয়ে আইনি নোটিশ দিয়েছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী।

এটা সত্য যে, গত ১০ বছর ধরে আমাদের মধ্যে সমস্যা চলছে আর এখন এই লকডাউনে মধ্যে চিন্তা করে মনে হয়েছে, আমাদের বিয়ে বিচ্ছেদ প্রয়োজন।ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে আলিয়া সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন। আলিয়া আরো বলেন, বিষয়টি নিয়ে আমি বিস্তারিত কথা বলতে চাচ্ছি না। তিনি মুজাফফরপুরে যাওয়ার আগেই আমি তাকে নোটিশটি পাঠিয়েছি, কিন্তু সে এখন পর্যন্ত জবাব দেয়নি। তাই আমাকে এখন আইনি পথেই যেতে হবে। 

আলিয়া সিদ্দিকীর আইনজীবী ভারতীয় সংবাদমাধ্যমটিকে জানিয়েছেন, গত ৭ মে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে নোটিশটি পাঠানো হয়েছে। করোনা ভাইরাসের এমন পরিস্থিতিতে নোটিশটি দ্রুত ডাক যোগে পাঠানো সম্ভব হয়নি। তাই ই-মেইল এবং ওয়াটসঅ্যাপের মাধ্যমে অভিনেতাকে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই বিষয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকীর কাছ থেকে কোনো মন্তব্য আসেনি।

নওয়াজুদ্দীন সিদ্দিকী উত্তর প্রদেশের ছোট গ্রাম বুধানায় একটি মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।সিদ্দিকী নয় ভাইবোনের মধ্যে থেকে বেড়ে ওঠেন; এদের মধ্যেে থেকে সাত ভাই এবং দুই বোন রয়েছেন।নওয়াজউদ্দিন সিদ্দিকী ও আলিয়া সিদ্দিকী দম্পতির দুই সন্তান রয়েছে। তাদের ছেলের বয়স ৯ বছর এবং মেয়ের বয়স ৫ বছর।

এদিকে, ঈদকে সামনে রেখে উত্তরপ্রদেশের মুজফ্ফরপুরের বুধানায় নিজেদের পুরনো বাড়িতে যাওয়ার পরই নওয়াজউদ্দিনসহ তার পরিবারকে কোয়ারেন্টিনে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। অপেক্ষার পালা কি উত্তর আসে এই শক্তিমান অভিনেতার কাছ থেকে ।

নওয়াজউদ্দিন সিদ্দিকী অসাধারণ অভিনয় শৈলীর সুবাদে তিনবার ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন লাভ করেন এবং দ্য লাঞ্চবক্স চলচ্চিত্রের জন্য একবার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে এই পুরস্কার অর্জন করেন। 

তার উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহের মধ্যে রয়েছে; ব্ল্যাক ফ্রাইডে , নিউ ইয়র্ক , পিপলি লাইভ , কাহানি , গ্যাংস অব ওয়াসিপুর , গ্যাংস অব ওয়াসিপুর – ২য় পর্ব , মানঝি , তালাশ ,   এবং বজরঙ্গি ভাইজান ।

ধন্যবাদ , আপনার চমৎকার কিছু সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য। বিনোদন জগতের আরও সব টক ঝাল কথা জানতে আমাদের সাথে থাকবেন আশাকরি ।

Leave a Reply