বলিউড খবর ‘ইমরান হাশমির জন্য অপেক্ষায় সানি লিওন’

বলিউড খবর ‘ইমরান হাশমির জন্য অপেক্ষায় সানি লিওন’

বলিউড দুনিয়ায় বাদশাহো চলচ্চিত্রের ‘পিয়া মোর’ গানে প্রথমবারের মতো পর্দা শেয়ার করেছেন সানি লিওন এবং ইমরান হাশমি। তাদের সিজলিং রসায়ন অন স্ক্রিনের পর্দায় আরও  দেখতে তাদের ভক্তদের জিজ্ঞাসা করা হয়েছে।

একান্ত আলাপচারিতায় ইনস্টাগ্রাম লাইভ চ্যাট চলাকালীন, সানি লিওন কে এক ভক্ত জিজ্ঞাসা করেছিলেন যে তারা কখন তাকে এবং ইমরান হাশমিকে আবার একসঙ্গে বলিউড পর্দায় কাজ করতে দেখবে। “আপনি কি দয়া করে তাকে মেসেজ করতে পারেন বা তাকে বলতে পারেন যে আমিও এটি করতে পছন্দ করব। তাঁর সাথে কাজ করা খুব ভাল লাগবে। আমি তাঁর সাথে একটি গানে কাজ করেছি এবং তিনি একটি সুন্দর মানুষ। তিনি যে সমস্ত কাজ করেছেন তার প্রতি আমি শ্রদ্ধা করি। আমি ভাগ্যবতী হব যদি এমনটা হয়,”অভিনেত্রী বলেছিলেন।

এই কঠিন সময়ে সানি লিওন সম্প্রতি তার স্বামী এবং তিন বাচ্চাকে পরিবারের পাশে থাকার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে চলে এসেছেন। কাজের সারিতে সানি লিওন কোকাকোলা নামক ছবির শুটিং করছিলেন। তিনি বলেছিলেন যে লকডাউন না থাকলে ছবিটি এতক্ষণে শেষ হয়ে গিয়েছিল।

সুত্রঃ বলিউড হাঙ্গামা

সানি লিওন ১৯৮১ সালের ১৩ই মে কানাডার অন্টারিওর সার্নিয়া নামক শহরের এক শিখ পাঞ্জাবি পরিবারে জন্মগ্রহণ করেছেন।তার বাবা তিব্বতে জন্মগ্রহণ করেছেন এবং দিল্লিতে শৈশব অতিবাহিত করেছেন, অন্যদিকে তার মা (যিনি ২০০৮ সালে ​​মারা গিয়েছেন)ছিলেন হিমাচল প্রদেশের বাসিন্দা।শৈশবে তিনি খুব ক্রীড়াপ্রেমী ছিলেন, যার ফলে ছেলেদের সাথে রাস্তায় হকিও খেলতেন।পরবর্তীতে তিনি হিমায়িত হ্রদের উপর আইস স্কেটিং করতেন।

যেহেতু তার পরিবার শিখ ছিল,একারণে তারা তাকে পাবলিক বিদ্যালয়ে ভর্তি করা বিষয়ে নিরাপদ বোধ করতো না।

মাত্র ১৬ বছর বয়সে অন্য বিদ্যালয়ের একজন বাস্কেটবল খেলোয়াড়ের কাছে তিনি তার কুমারীত্ব হারান এবং ১৮ বছর বয়সে তিনি নিজেকে একজন উভকামী হিসেবে আবিষ্কার করেন।যখন ১৩ বছর বয়সী ছিলেন তখন তিনি তার পরিবারের সাথে  যুক্তরাষ্ট্রের মিশিগানের ফোর্ট গ্রাটিয়টে চলে আসেন, এর এক বছর পর তারা ক্যালিফর্নিয়ার লেক ফরেস্টে স্থানান্তর হন যেখানে তার নানীর ইচ্ছায় তাদের পুরো পরিবার একসাথে বসবাস করে।

আমাদের সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

Leave a Reply