চলচ্চিত্র জগতে ২০ বছর পূর্ণ

চলচ্চিত্র জগতে ২০ বছর পূর্ণ

এই ক্ষেত্রে যোগ দেওয়ার সময় কতটা লাজুক ছিলাম তা স্পষ্টভাবে মনে পড়ে। একটি সংবাদ সংস্থার সাথে কথা বলার সময়, চলচ্চিত্র জগতে ২০ বছর পূর্ণ করার অভিজ্ঞতা সম্পর্কে বললেন শমিতা শেঠি।

 
ছবিঃ ফেইসবুক

শমিতা শেঠি ২০০০ সালে মহব্বতাইন ছবি দিয়ে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। ইশিকার চরিত্রে অভিনয় করে তিনি শীঘ্রই একটি ঘরের নাম হয়ে গেল। কয়েক বছর ধরে তিনি তামিল ও তেলুগু সিনেমা সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন। তাঁর কয়েকটি চলচ্চিত্র দর্শকদের মনোরঞ্জন করার সময়, কিছু ফ্লপের মুখোমুখি হয়েছিল।

শমিতা বলেছিলেন যে দুর্ভাগ্যক্রমে তিনি অনেকগুলি চলচ্চিত্র করেননি তবে তাঁর জীবনের সমস্ত দিকই তাকে অপরিচিত এবং উন্নত ব্যক্তি হিসাবে গড়ে তুলেছে। হিট ফিল্ম মহব্বতাইন দিয়ে ক্যারিয়ার শুরু করার পরে শমিতা বলেছিলেন যে তিনি যে ছবিগুলি বেছে নিয়েছিলেন সেগুলি থেকে তিনি কিছুটা নির্বাচিত ছিলেন। তিনি বলেছিলেন যে এমন কিছু চলচ্চিত্র রয়েছে যা তার পথে চলেছিল তবে সেগুলিতে অংশ নিতে চায়নি কেবল সেট লিস্টে থাকার জন্য। তিনি বলেছিলেন যে এটিই তার ক্যারিয়ারের গতি পরিবর্তন হওয়ার কারণ এবং এটি ছিল কঠিন।

শমিতা শেঠী ১৯৭৯ সালের ২রা ফেব্রুয়ারি তারিখে ভারতের ম্যাঙ্গালোরে তুলু বন্ত পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। তিনি বলিউড অভিনেত্রী  শিল্পা শেঠীর ছোট বোন।

শমিতা শেঠি বর্তমানে কয়েকটি নতুন প্রকল্পের অপেক্ষায় রয়েছেন। তিনি বলেছিলেন যে তিনি একটি ওয়েব সিরিজের শুটিং করতে যাচ্ছেন এই লকডাউনটির পরেই। সম্প্রতি একটি ছবির শুটিং করেছেন, যা শিগগিরই মুক্তি পাবে।

আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

 

 




 

Leave a Reply